কলকাতা থেকে আসার সময় প্লেন থেকে ভিডিওটি Plane Journy From Kolkata To Dha...





কলকাতা থেকে আসার সময় প্লেন থেকে ভিডিওটি The video from the plane when coming from Kolkata  Traveleing  Kolkata To Dhaka By Regent Air

বিমানে এটা আমার ২য় জার্নি এর আগে নেপাল যাওয়ার সৌভাগ্য হয়েছিল কন্তু আমি বিমানের জানালার পাশে বসার সুযোগ পাইনি।
এবার সুযোগ পেয়ে সীমাহীন আকাশের অপরূপ সৌন্দর্য উপভোগ করতে ভুলিনাই। সাথে ক্যামেরা থাকার কারনে আমি ভিডিও করতেও সক্ষম হই। প্রথমে আকাশ মেঘলা ছিল। আমাদের বিমান যখন আকাশে উড়ে তখন মেঘ ছিল না তবে ১১ হাজার ফুট উপরে যখন উঠেছিল তখন আমার চোখ ছানাবড়া হয়েছিল কারন আকাশে মেঘের সাগর দেখে আমি পাগলপ্রায় ছিলাম। খুব মজা করে মেঘ দেখে ছিলাম।
কলকাতা থেকে আসার সময় প্লেন থেকে ভিডিওটি Plane Journy From Kolkata To Dha... কলকাতা থেকে আসার সময় প্লেন থেকে ভিডিওটি Plane Journy From Kolkata To Dha... Reviewed by poland Trending now Trends on November 04, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.