দেওয়ানবাগী ভন্ড! কারণ সে বলেছে- 'রসূলের কন্যা মা ফাতিমা আমার স্ত্রী" (বলুন নাউজুবিল্লাহ)



কুতুববাগ ভন্ড! কারণ সে বলেছে-' জিব্রাইল আমার নিকট কাবা নিয়ে আসে আর আমি বসে বসে তওয়াফ করি' (বলুন নাউজুবিল্লাহ)


চরমোনাই হক! কারণ সে বলেছে- 'কিয়ামতের দিন বড় বড় জাহাজে করে মুরিদদের পাড় করবে' কি বলবেন সুবহানাল্লাহ?
আরো বলেছে- 'আল্লাহ ল্লাহ লালালালালালালালালা... এই জিকির করলে কবরে মুনকার নাকীর ফেরেশতা প্রশ্ন করার সুযোগ পাবেনা"

আল্লাহ বলেন, "

وَاتَّقُوا يَوْمًا لَا تَجْزِي نَفْسٌ عَنْ نَفْسٍ شَيْئًا وَلَا يُقْبَلُ مِنْهَا شَفَاعَةٌ وَلَا يُؤْخَذُ مِنْهَا عَدْلٌ وَلَا هُمْ يُنْصَرُونَ

আর তোমরা সে দিনকে ভয় কর, যেদিন কেউ কারো কোন কাজে আসবে না। আর কারো পক্ষ থেকে কোন সুপারিশ গ্রহণ করা হবে না এবং কারও কাছ থেকে কোন বিনিময় নেয়া হবে না। আর তারা সাহায্যপ্রাপ্তও হবে না।" (বাকারা ৪৮)

আল্লাহ বলেন,
33:67

وَقَالُوا رَبَّنَا إِنَّا أَطَعْنَا سَادَتَنَا وَكُبَرَاءَنَا فَأَضَلُّونَا السَّبِيلَا

তারা আরো বলবে, ‘হে আমাদের রব, আমরা আমাদের নেতৃবর্গ ও বিশিষ্ট লোকদের আনুগত্য করেছিলাম, তখন তারা আমাদেরকে পথভ্রষ্ট করেছিল’।(আহযাব ৬৭)

হক-বাতিল চিনতে ভূল করা মানে সরল পথ থেকেই বিচ্যুত থাকা!
আমার পোস্ট আপনার মূখ (গালি দিয়ে আমল বাতিল করবেননা)
খন্দকার সাইদুল আলম
দেওয়ানবাগী ভন্ড! কারণ সে বলেছে- 'রসূলের কন্যা মা ফাতিমা আমার স্ত্রী" (বলুন নাউজুবিল্লাহ) দেওয়ানবাগী ভন্ড! কারণ সে বলেছে- 'রসূলের কন্যা মা ফাতিমা আমার স্ত্রী" (বলুন নাউজুবিল্লাহ) Reviewed by poland Trending now Trends on December 19, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.