বন্ধুরা দুই মিনিট সময় নিয়ে পোস্টা পড়বে, আশা করি ভালো লাগবে।


★একদিন ৭ বছরের এক বালক তার আম্মুকে
বললো, আম্মু! আমাকে আগামী বছর ঈদে
কি দিবে???আম্মু বললেন, এখনো তো
অনেক সময় আছে... দেখা যাক...ছেলেটি
ঈদের কিছুদিন আগেই হটাৎ অজ্ঞান হয়ে
গেলো।
দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলো।
ডাক্তার ছেলেটিকে পরীক্ষা করে
ছেলেটির মা ও বাবাকে বললো, আপনার
ছেলের হার্টে একটি ছিদ্র ধরা পড়েছে।
দ্রুত হার্ট পরিবর্তন না করলে তাকে
বাচাঁনো যাবে না।


যখন মা ছেলেটিকে দেখতে গেলো,
ছেলেটি তার মাকে বললো, আম্মু!
আমি কি মারা যাবো???মা বললেন, না,
তুমি শীঘ্রই সুস্থ হয়ে উঠবে।
আম্মু! তুমি কিভাবে জানো?
ডাক্তার বলেছে।আব্বু তুমি চিন্তা করনা।
আমি জানি আব্বু, তুমি অবশ্যই সুস্থ হয়ে
যাবে।ছেলেটি দীর্ঘদিন হাসপাতালে
চিকিৎসার পর ঈদের দিন সুস্থ হয়ে বাসায়
আসলো। বাসায় আসার পরে, তার বাবা
তাকে একটি চিঠি পড়তে দিলো। চিঠিটা
ছেলের মায়ের লেখা।
★প্রিয় আব্বু আমার এই চিঠি! তুমি যখন
পড়ছো, তার অর্থ হলো সব কিছু ভালো
ভাবেই হয়েছে এবং তুমি সুস্থ আছো,
যেমনটি আমি বলেছিলাম।
মনে আছে???একদিন তুমি প্রশ্ন করেছিলে,
আগামী ঈদে কি উপহার দিবো। তখন আমি
জানতাম না কি দিবো। কিন্তু যখন তুমি
অসুস্থ হয়ে পড়লে, তখনই আমি বুঝলা
তোমাকে আমি কি দিত পারি।
তাই তোমার জন্যে আমার উপহার,
আমার একমাত্র হার্ট। আমি তোমাকে এর
থেকে অনেক বেশি ভালোবাসি।
আজ আমি দুনিয়া থেকে বিদায়
নিলেও আমার ছেলেটা বেচে আছে
আমার জীবনের বিনিময়ে।।।
আই লাভ ইউ মা
ভালোলাগলে একটা কমেন্ট করে জানাবে।
তাতে আমাদের ভালোলাগবে।
বন্ধুরা দুই মিনিট সময় নিয়ে পোস্টা পড়বে, আশা করি ভালো লাগবে। বন্ধুরা দুই মিনিট সময় নিয়ে পোস্টা পড়বে, আশা করি ভালো লাগবে। Reviewed by poland Trending now Trends on December 19, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.