সড়ক পথে মাত্র ১ ঘন্টায় চাঁদপুর টু ঢাকা.....

আমাদের চাঁদপুর বাসীর প্রানের দাবী চাঁদপুর মেঘনা মোহনা থেকে শুরু করে মতলব দক্ষিনের সফরমালী কানুদী হয়ে মতলব উঃ এর ফরাজীকান্দি আমিরাবাদ বাজার নদীর তীর দিয়ে একলাশপুর মোহনপুর দশআনী ছটাকী ষাটনল হয়ে গজারিয়া দিয়ে নারায়নগঞ্জ হয়ে ঢাকা পযর্ন্ত নদীর পাড় দিয়ে যাতায়াতের সুন্দর একটি সড়ক পথ চাই ।এই রাস্তাটি হলে ঢাকা থেকে চাঁদপুর যাতায়াত করতে সময় লাগবে ১ ঘন্টা।যার ফলে চাঁদপুরসহ নোয়াখালী লক্ষীপুর রায়পুরের যাতায়াতে সময় কম লাগবে।আমার জানা মতে চাঁদপুর থেকে বিটি রোড দিয়ে শহরমালি পর্যন্ত রাস্তার কাজ হয়ে গেছে।
একলাশপুর মহনপ্ুর ষাটনল এ বেড়ি বাদের রাস্তার কাজ ও সম্পন হয়ে গেছে।আশা করা যায় প্রায় ৭৫ শতাংশ কাজ হয়ে আছে।২৫ শতাংশ কাজের মধ্যে কিছু সেতু ও রাস্তার কাজ বাকি আছে।যদি সরকার দ্রুত উদ্যোগ নেয় তাহলে ইলিশের বাড়ি চাঁদপুর পর্যটন কেন্দ্র দেখতে পর্যটকরা সড়ক পথে খুব কম সময়ে যেতে পারবে।তাই চাঁদপুরের মাননীয় জেলা প্রশাসক বিশেষ করে এডিসি আব্দুল হাই স্যার কে অনুরোধ করছি আমাদের এই প্রানের দাবিটি যথাযথ জায়গায় পৌছে দিবেন।

যারা যারা এক মত দয়া করে কমেন্ট লিখে জানাবেন এবং শেয়ার করবেন।
সড়ক পথে মাত্র ১ ঘন্টায় চাঁদপুর টু ঢাকা..... সড়ক পথে মাত্র ১ ঘন্টায় চাঁদপুর টু ঢাকা..... Reviewed by poland Trending now Trends on February 08, 2018 Rating: 5

No comments:

Powered by Blogger.