বাইরে দেখি এক সুন্দরী মহিলা দারিয়ে আছে। করা পারফিউমের ঘ্রান লিফট পর্যন্ত চলে আসছে।

বাসা থেকে ময়লার ঝুরি নিয়ে নীচে নামতেছি হটাৎ ৫ম তলায় লিফট খুলে গেলো। বাইরে দেখি এক সুন্দরী মহিলা দারিয়ে আছে। করা পারফিউমের ঘ্রান লিফট পর্যন্ত চলে আসছে। আমি আমার ফেভারিট হাল্ফ প্যান্ট আর স্যান্ডো গেন্জি পরা। 🤨🤫
--- কটকট গলায় বল্ল - আমার ঝুরিটাও একটু নিয়ে যান। আর পাশের দোকান থেকে এই ঔষধ কয়টাও একটু এনে দেন বলে একটা কাগজ, ৫০০ টাকা আর ময়লার ঝুরিটা তুলে দিলো।😋
--- কিছু বলার আর সুযোগ খুজে পেলাম না। ঝা করে চলে গেল। 😳
--- নীচে ময়লা ওয়ালাকে ঝুরি দুইটা দিলাম। এরপর ঔষধের দোকানে গেলাম। ঠান্ডা কাশির আর গ্যাস্টিরের ঔষধ কিনে রওনা দিলাম।
--- ৫ম তলার বেল দিতেই মহিলা গেইট খুলে বল্ল ঝুরিটা ভেতরে রেখে দেন।
--- দিলামও তাই এরপর বাসায় আসলাম।
--- রুমে ঢুকে দেখি বৌ সিসিটিভি খুলে বসে আছে। এতো দেরী হলো কেন। আর দুইটা ময়লার ঝুরি পাইলা কই!!!???😡
--- না মানে ৫ম তলায় মনে হয় ওনারা আজকে ফ্লাটে উঠছে । ভাবী চিন্তে পারে নাই তাই ...
--- খবরদার আর একটা কথা উচ্চারন করবা না। আমার কপাল। আমার বিয়ে হইছে তোমার সাথে। একজন মহিলা বল্ল আর তুমি তার কাজ করা শুরু করে দিলা? !!!🤯
--- আমিওতো অবাক হইছিলাম তুমি যেইদিন প্রথম ময়লার ঝুরি নিয়ে যেতে বলছিলা। 😳
--- আমি আর উনি এক হইলো!!!!🤬

ঐদিন সন্ধ্যায় কলিংবেল এর আওয়াজ শুনে গেইট খুলে দেখি ৫ম তলার ঐ ভাবী সেজেগুজে দারায় আছে। সালাম দিলাম।

--- উনি একবার আমার দিকে তাকিয়ে কি যেনো চিন্তা করলেন। তারপর বল্ল- ভাবীকে বলেন ৫ম তলার উর্মি ভাবী আসছে। 🧐
বসতে বলে বউকে ডাক দিতে গেলাম।
--- শোনো ৫ম তলার উর্মি ভাবী আসছে।
--- শোনার সাথে সাথে বউ চোখ মুখ বর করে আমার দিকে তাকালো আর চাবায় চাবায় বল্ল- উনি যাক আগে তারপর উর্মি ভাবী ভর্তা করে খাওয়াবো। আমি পেছন পেছন গেলাম। কিছু বলতে চেয়েও বউ আর কিছু বল্ল না। 🤬🤯
--- ড্রইংরুমে ঢুকে সালাম দেয়া শেষে বউ বল্ল উনি আমার হাজবেন্ড।
--- সুনয়না উর্মি ভাবি সালাম দিয়েই চোখ নামিয়ে নিলো। 😊☺️
--- বল্লাম ভাবী কালকে কয়টায় ময়লার ঝুরি আনতে যাব আর বাজার থেকে কিছু আনতে হবে!!!????😊☺️
বাইরে দেখি এক সুন্দরী মহিলা দারিয়ে আছে। করা পারফিউমের ঘ্রান লিফট পর্যন্ত চলে আসছে।  বাইরে দেখি এক সুন্দরী মহিলা দারিয়ে আছে। করা পারফিউমের ঘ্রান লিফট পর্যন্ত চলে আসছে। Reviewed by poland Trending now Trends on December 19, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.