দেখ মেয়ে,, বউ হলে আমাকে ভিষণ ভালবাসতে হবে


- আমাকে প্রতিদিন খাইয়ে দিতে হবে।
- আচল দিয়ে আমার মুখের ঘাম মুছে দিতে হবে।
- চুল গুলো খোলা রাখতে হবে😉
- হাত ধরতে দিতে হবে।
- আমি প্রচুর দুষ্টুমি করি, আমার সাথে তোমাকেও
দুষ্টুমি করতে হবে😛
- এক কাপ চা ভাগ করে খেতে হবে।
- আমিও ভিষণ ভালবাসবো।
- আমিও খাইয়ে দিবো।
- শাড়ি পরিয়ে দেবো।
- আমার ডান বাহুতে শুতে দিবো😍
- প্রতিদিন জরিয়ে ধরে ঘুমাবো।
- রাতের বেলায় রাস্তায় হাটা আমার ভিষণ ভালো
লাগে। আমার সাথে হাটতে হবে।
- পায়ে ব্যথা হলে কোলে নিতে পারবো।
- নাকে ধরে জোরে টান দিবো।
- এক আইসক্রিম দুজনে খাব।
- অসুস্থ থাকলে রান্না করে খাইয়ে দিবো😉
- যথেষ্ট পরিমাণ লম্বা আছি। বুকের মধ্যে মাথা
রাখা কোন ব্যাপার ই না।
- সিরিয়াল দেখা একদম'ই চলবে না।
- এক সাথে বসে রোমান্টিক সিনেমা দেখতে পারি।
- বাচ্চাকাচ্চা হলে তাদেরকে চড় থাপ্পড় দেয়া যাবে না।
আদর করতে হবে।
- আর একটু একটু ঝগড়া করব ! তবে বাপের বাড়ি যেতে পারবে না।
আভিমান আমিই ভাঙ্গাবো শেষমেষ 😉
- একদম পাঁচ ওয়াক্ত নামায ঠিকঠাক পড়তে হবে কিন্তু সাথে
আমাকেও পড়াতে হবে কারণ এই ইহকালে নয়
পরকালেও একসাথে থাকতে চাই😍😍
দেখ মেয়ে,, বউ হলে আমাকে ভিষণ ভালবাসতে হবে দেখ মেয়ে,, বউ হলে আমাকে ভিষণ ভালবাসতে হবে Reviewed by poland Trending now Trends on December 19, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.