আমার বউয়ের একটা সমস্যা আছে,যখন মেজাজ খারাপ থাকে, তখন ঘন ঘন শোবার ঢুকবে আর নিজেই কথা বলতে থাকবে।

এর মানে কিছু আলামত সামনে,,,,,,

জীবনে কিছুই পেলাম না!কার সাথে বিয়া হলো!সংসার নিয়া কোন মাথা ব্যাথা নাই,,,,,কার কি লাগবে? কে কি করছে? কোন খবর নাই!!!!👿👿


কি বলছো এইসব?দুইদিন আগেই না শাড়ি কিন্না দিলাম,মিষ্টি খাওয়াইলাম,,,😞😞

চুপ করো,,,,খালি ফালতু কথা বার্তা,,,, মিষ্টি খাওয়ানের দিন তো আরেকজনের সাথে মিষ্টি খাইয়া আসছো,আবার বড় বড় কথা।না পেলাম শান্তি,না পেলাম ভালবাসা😖😖

কি বলো এতো সুন্দর বাসা আমাদের তাও তোমার ভাল লাগে না,,,,,,😖😖

(বউয়ের অগ্নি চোখ দেইখা চুপ্সাইয়া গেলাম)

তুমি কোনদিন ভাল হবে না,এইবার আমাকে শান্তি দেও।ভাল হও,,,,,,

বিশ্বাস করো ছোটবেলা এই একই কথা শুনতাছি,,,,,,😲😲

ছোটবেলা থেকে মানে,,,,,তোমার কি আগে বিয়ে হয়েছিল,,,,,,😭😭

হায় হায় কও কি এইডা? আমি নিরীহ পোলা আমি একটা বিয়া হইছে তাও তোমার লগে,,,,,,তারপর থেকেই তো শুরু,,,,,,

তাহলে এই কথা বল্লা কেন?

না মানে ইয়ে ছোটবেলায় আম্মায় এই কথাই কইতো আব্বারে,,,,,,,😁😁

ভাল হও,,,,খালি উদাহরণ খুঁজো,,,,, এখন রেডি হও তোমাকে নিয়া দর্জির কাছে যাবো,,,,,,,

কইছিলাম না,,,,,, আসল কথা এতক্ষণে বাইর হইছে😭😭

#নিরীহ পোলা
আমার বউয়ের একটা সমস্যা আছে,যখন মেজাজ খারাপ থাকে, তখন ঘন ঘন শোবার ঢুকবে আর নিজেই কথা বলতে থাকবে। আমার বউয়ের একটা সমস্যা আছে,যখন মেজাজ খারাপ থাকে, তখন ঘন ঘন শোবার ঢুকবে আর নিজেই কথা বলতে থাকবে। Reviewed by poland Trending now Trends on December 19, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.