জেনেটিক ব্যাপারটা খুব অসাধারণ। আমার ছোট বোন জেনেটিক্যালি অনেক কিছু পেয়েছে


ফ্যামিলির- অস্থির ঠিক দাদুর মতো, মাছ খেতে গেলে হাজারবার কাটা বিঁধবে ঠিক আব্বুর মতো, হুটহাট করে অসাধারণ কাজকাম করে ফেলবে, মনের দিক থেকে অসম্ভব রকরমের ধৈয্য আর একাগ্রতা, মনের দিক থেকে সাদা কাগজের মতো, বয়সে আমার ৬ বছরের ছোট। এই বয়সেই ডায়াবেটিকস বাধিয়ে নিয়েছে। কালকে বাসায় এসছে বেড়াতে। মেয়ের স্কুল বন্ধ। প্রতিবার ই বলে এইবার ৭ দিন থাকব কিন্তু ২ দিন পর ই ভাগে। ফোন এ জিজ্ঞেস করলাম
- কি রে চলে গেলি ক্যান
-ভাইয়া অনেক কাজ বাসায়
-তাহলে ৭দিন বলছস ক্যান!!!
-আমি কি জানতাম, আমার পরে মনে হইছে!!!


আমার বোন জামাই মাশাল্লা আরেক ডিগ্রী সরেস। আমার বোনের যতো পাগ্লামী আছে সব বিনা বাক্যে হালাল করে দেয়। আলহামদুলিল্লাহ এই পর্যন্ত কখনো কোন কিছু নিয়া মন খারাপ দেখি নাই তাকে।

আম্মা এসে বলে দেখ সাদিয়া কি করেছে?!!!
-কি করসে!!!!
-দুই পায়ে দুই জুতা পড়ে আসছে 😁
-মানে!!!??? সারা রাস্তায় একবার ও মনে হয় নাই পায়ে দুই রকমের জুতা। কালার এক হতে পারে কিন্তু কম্ফোরট লেভেল তো এক হবে না!!! ছাগল টাকে ডাকো তো জিজ্ঞেস করি?
এরমাঝে বোন জামাই হাসছে আর সে হন্তদন্ত হয়ে রেডি হয়ে আসছে।

-কই যাস!! আর পায়ে দুই রকরমের জুতা এইটা একবার ও বুঝা গেলো না!!!!

- ভাইয়া আমার অনেক কাজ আছে মার্কেট বন্ধ হয়ে যাবে। সালেক চল জুতা কিনবো!!! টের পাই নাই। আমার শ্বাশুড়ির জুতা আর আমার জুতা অল্মোস্ট সেম। আমি কি করবো!!!!!!

আরেকবার নিজের চশ্মার গ্লাস একটা নাই নিজেই টের পায় নাই। পরে আব্বু বলে কিরে তোর চশ্মার আরেক গ্লাস কই😎😎😎!!!!
বলে কি- কই ঠিক ই তো আছে
-আব্বু চোখে আংগুল দিয়ে খোচা দিয়ে বলছে এইযে দেখ!!!!😁

বাসা থেকে বের হবার সময় দেখলাম আমার মেয়ে দুইটা ফুপির সাথে এক কম্বলের নিচে ঢুকে আছে আর বড় মেয়েটা ফুপিকে গল্প শোনাচ্ছে.....আর খিলখিল করে হাসছে...........
জেনেটিক ব্যাপারটা খুব অসাধারণ। আমার ছোট বোন জেনেটিক্যালি অনেক কিছু পেয়েছে জেনেটিক ব্যাপারটা খুব অসাধারণ। আমার ছোট বোন জেনেটিক্যালি অনেক কিছু পেয়েছে Reviewed by poland Trending now Trends on December 19, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.