আমি নিশি !পিছন দিকের ছবি দেখে সামনে দিয়া চিনে ফেলছেন !পোলাপান উনারে রেপ করে শুনি ! - স্কিউজ মি ! কাকে রেপ করে ?

- এইযে এদিকে
- আমাকে বলছেন ?
- জ্বী ! আপনার নাম রাফসান না ?
- জ্বী ! আপনি কিভাবে জানেন ?
- আমিতো আপনাকে দেখেই চিনেছি ! আমি নিশি !
- চুয়িট নেম ! কিন্তু আপনারে আমি চিনি না !
- ফাজলামি করেন ! আরে আমি আদ্রিতা নিশি
- বাহ এটা আরো চুয়িট নেম ! কিন্তু এই নামে কাউকে আমি চিনি না !
- দেখেন ফাজলামি করবেন না ! আমি কিন্তু এখন চলে যাবো !
- খাবার অর্ডার দিছেন কিছু ?
- দিয়েছি ! এবার বলেন আপনি নাহিয়ান ইবনে আব্দুল্লাহ রাফসান না ?
- জ্বী আপনি ঠিক ধরেছেন !
- তাহলে এতক্ষণ ফাজলামি করতেছিলেন কেন ?
- আপনার নিজের উপর কতো কনফিডেন্স আছে দেখলাম !
- দেখা হয়ে গেছে ?
- জ্বী !
.
- এবার চলেন
- কই যাবো ?
- পালাবো আরকি !
- কি করবেন ?
- পালাবো
- কি ?
- পালাবো !
- বাসায় জানে ?
- পাগল নাকি বাসায় জানবে কীভাবে ! বাসা থেকেতো আমাকে ঐ খ্যাত লোকটার সাথে বিয়ে দিয়ে দিচ্ছিলো !
- কোন খ্যাত লোক ?
- ঐ যে আপনাকে ফেসবুকে বললাম না সাব্বির না কি যেনো নাম!
- সাব্বির সাহেবের সমস্যা কি ? ভোটকা ? মাথায় টাক ?
- আরে নাহ ! আমিতো উনারে দেখেই নাই ! নাম শুনেই তো খ্যাত খ্যাত লাগে ! আব্বু জোর করে ঐ ব্যাটার নাম্বার ফোনে সেভ করে দিছে !
- নজরুল সাহেবের নিক নেম ছিলো দুখু মিয়া শুনতে পুরাই খামার খামার লাগে তারপরেও স্মার্ট জেনারেশানের পোলাপান উনার গানরে রেপ করে শুনি !
- স্কিউজ মি ! কাকে রেপ করে ?
- কাকে রেপ করবে ?

- আপনি যে মাত্র বললেন
- আরে আমি রেপ গানের কথা বলছি ! রেপ গান চিনেন না ? ধরেন কেউ যদি আপনার পিঠে পিস্তল ঠেকিয়ে বলে হারামজাদা গান গা গান বন্ধ হইলেই তুই খতম ! তখন আপনি যে গান গাইবেন সেটে হলো রেপ !
যেমন “তোরাসবজয়ধ্বনিকরওনতুনেরকেতনউড়েকালবৈশাখিঝড়তোরাসবজয়ধ্বনিকর”
.
- এটা রেপ গান ?
- হেঁ ! আর মাঝখানে পিস্তলের গুতা খেয়ে ইয়ো ইয়ো করলেই রেপ হয়ে যাবে !
- ফেসবুকে আপনাকে দেখে বুঝা যায়না আপনি এতো কথা বলেন
- আপনি আমাকে ফেসবুকে কোন গলিতে দেখছেন ?
- আরে প্রো পিক দিছেন না ! পিছনের দিক হলে কি হইছে আমি ঠিক আপনাকে চিনে ফেলেছি !
- বাহ আপনার বুদ্ধিতো চরম ! একবারে সেই লেভেলের ! পিছন দিকের ছবি দেখে সামনে দিয়া চিনে ফেলছেন !
- চলেন যাবেন না ?
- খেয়ে যাই ?
- আচ্ছা আমি বললাম আর আপনি চলে আসলেন আমার ঠিক বিলিভ হচ্ছে না !
- আপনার নখ কাটা আছে ?
- জ্বী কেনো ?
- নখ কাটা থাকলে একটা চিমটি দিয়ে দেখতেন তাহলে বিলিভ হইতো ! নখ বড় থাকলে দেয়ার দরকার নাই
- সেটার দরকার নাই !
- আচ্ছা বলেন তো আপনার সাথে আমার কয়দিন কথা হয়েছে ?
- এইতো গত সাপ্তাহে আপনাকে নক দিলাম ! আসলে গত কালকে রাত্রে আব্বুর সাথে ঝগড়া করেই আপনাকে ম্যাসেজ দিয়ে বলেছিলাম এখানে দেখা করার জন্যে ! আমি ভাবছি আপনি আসবেন না ! তারপরেও রিস্ক নিলাম!
.
- আমি এখন পর্যন্ত যতগুলো নিশি নামের মেয়েকে চিনি তাদের সবাইর মাথার তার দুই চারটা ছিঁড়া !
- তাই নাকি ! কয়জন নিশিকে চিনেন আপনি ?
- আপনি সহ একজন !
- হিহিহি ! আমার কিন্তু সত্যি মাথার তার ছিড়া উল্টাপাল্টা কিছু বললে কামড়ায়ে দিবো !
- আগে কাউকে কামড়াইছেন ?
- অনেক জনকে !
- তাদের জলাতংঙ্ক রোগ হইছে ?
- না !
- তাহলে ঠিকাছে !
- আচ্ছা আপনিতো আমাকে ফেসবুকে দেখেছেন তারপরেও চিনেন নাই কেনো ?
- আপনাদের মেকআপ বহুত কাজের একটা জিনিস ! এটার কারণে মেয়েদেরকে একদিন ইংল্যান্ডের রাণী ভিক্টোরিয়ার মতো লাগে তো আরেকদিন আমেরিকার রাণী মিশেল ওবামার মতো!
- আমাকে আজকে কেমন লাগছে ?
- থাপ্পর প্রুফ মেকআপ চিনেন ?
- নাতো !
- এই মেকআপ করলে আপনারে কেউ থাপ্পড় দিলেও গালে লাগবেনা সব আটা ময়দার উপর দিয়া যাবে !
- এই যে মিস্টার আপনি কিন্তু আমাকে ইনসাল্ট করতেছেন ! আমি কিন্তু এতো মেকআপ করি না! আমি এমনিতেই অনেক সুন্দর ! পারলে গালে হাত দিয়ে দেখেন !
- গালে হাত দিলে সাব্বির সাহেব যদি রাগ করে !
- সাব্বির রাগ করবে কেনো !
- যদি কর ?
- করলে করবে! খাবার এসে গেছে আপনি এখন খেয়ে বিদায় হোন ! কালকে ঠিক সন্ধ্যা সাতটায় এখানে থাকবেন পালানোর জন্যে রেডি হয়ে ঠিকাছে ?
- ঠিকাছে !
.
- আপনার নাম্বারটা দেন তো !
- নাম্বার দিয়ে কি করবেন ?
- আরে পালানোর প্ল্যাণিং করতে হবে না ফোনে ! বেকুব কোথাকার !
- একটা মেয়ে একটা ছেলের কাছে নাম্বার চাইবে এটা ঠিক মিলে না !
- তাহলে আপনি আমার নাম্বার নেন ০১৬........
- নিয়েছি !
- এবার ফোন দেন
- কেনো ?
- যাতে আপনার নাম্বারটা আমি পাই! চেয়ে নিতেতো খারাপ লাগে !
- বাহ কি বুদ্ধি আপনার !
- দেখেছেন ঐ ব্যাটা কতো হারামী আমাকে কল দিচ্ছে
- কোন ব্যাটা
- ঐযে সাব্বিররা ! আব্বু আমার নাম্বারটা দিয়ে দিছে মনে হয় !
- আহালে !
- আপনি কল দিচ্ছেন না কেনো !
- দিচ্ছি তো
- কই দিচ্ছেন ? আমি দেখতেছি সাব্বির কল দিচ্ছে
- ঠিক দেখেছেন ! সাব্বিরই কল দিচ্ছে !
- সাব্বির ক... ও মাই গট ! ও মাই গড ! আচ্ছা আপনিই সাব্বির না তো...
- আমারতো তাই মনে হচ্ছে !
.
- তা.. তাহলে ব্যপারটা কি হলো ? আপনিই সাব্বির, আপনিই রাফসান !
- জ্বী ! আসলে হয়েছে কী
- ওয়েট , আমি গেস করতে পেরেছি আপনি প্রথমে নাহিয়ান হৃদয় রাফসান নাম দিয়ে ফেসবুকে আমার সাথে কথা বলেছেন ! দেন আপনিই আব্বুর কাছে বিয়ের প্রপোজাল পাঠাইছেন ! এম আই রাইট!
- হাফ চামচ ভুল হইছে ! বিয়ের প্রপোজাল আমি পাঠাই নাই ! আম্মু আমার আইডিতে আপনার ছবি দেখে পছন্দ করেছে ! তারপরে আপনার আব্বার কাছে প্রপোজাল পাঠাইছে !
- ইউমিন আপনার আম্মু আপনার আইডিও চালায়
- আই মিন আমাদের আম্মু আমাকেও চালায় !
- আমাদের আম্মু মানে
- আপনার আমার = আমাদের !
- আমার আম্মু কেনো হতে যাবে ?
- কারণ বিয়েটা হচ্ছে !
- আপনি কিভাবে জানলেন ?
- আমার আম্মুকে আপনি চিনেন না ! উনি আপনাকে পছন্দ করেছেন মানে আপনাকে বিয়ে করতেই হবে
- আমি কিন্তু রান্না পারি না !
- আমার অনেক দিনের শখ একজন রান্না না পারা মেয়েকে বিয়ে করবো !
- কেন ?
- বিয়ের পর আম্মু বউকে রান্না শেখাবে ! ভাবতেই আনন্দ লাগতেছে
- সো সুইট ! আমি রাজী !
- আমিও
.
লেখা - Jamil Ahamed Jony
আমি নিশি !পিছন দিকের ছবি দেখে সামনে দিয়া চিনে ফেলছেন !পোলাপান উনারে রেপ করে শুনি ! - স্কিউজ মি ! কাকে রেপ করে ? আমি নিশি !পিছন দিকের ছবি দেখে সামনে দিয়া চিনে ফেলছেন !পোলাপান উনারে রেপ করে শুনি ! - স্কিউজ মি ! কাকে রেপ করে ? Reviewed by poland Trending now Trends on December 20, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.