প্রথম বিয়ের প্রস্তাব।ভরা যৌবনে একবার এক বিয়ের প্রস্তাব আসলো আমার জন্য।আয়নার সামনে দারাই একলা একলাই লজ্জা লাগা শুরু হয়।

ভরা যৌবনে একবার এক বিয়ের প্রস্তাব আসলো আমার জন্য। আমারতো শোনার পর থেকেই নিজেরে এক বাচ্চার বাপ মনে হতো লাগলো।প্রথম বিয়ের প্রস্তাব। ঘুম থেকে ওঠার পর আয়নার সামনে দারাই একলা একলাই লজ্জা লাগা শুরু হয়।ডাইনে বায়ে যা দেখি তাই ভালো লাগে।পোলাও এর ঘ্রানও মনে হয় নাকে লাগা শুরু করলো। রান্না করে শুটকি মনে হয় খাসীর রেজালা। যারপর নাই অবস্হা -- দিল চিক্কুর চিক্কুর বাকুম বাকুম । পাশের বারীর নিপা ঈশিতা দুই বোনের জন্য একটু কস্ট লাগছিলো কিন্তু মনরে শান্তনা দিলাম বিয়ে করলে তো আর ওরা চলে যাচ্ছে না আর ওদের বারান্দায়ও তো আমার শ্বশুর মশাই তালা দিতে যাচ্ছে না😳
এইবার আসল কথায় আসি। মেয়ের বাপ এন বি আর এর কেউ একজন। ঘটক বল্ল উনি আমাকে কল দিবেন খোজ খবর নেয়ার জন্য। শোনার পর থেকে পারলে মোবাইলরে আতর দিয়া চুবানী দেই। হবু শ্বশুর বইলা কথা। 🤭
বহু প্রতিক্ষার কল আসলো একদিন সকাল বেলা।
--- মোবাইলে সালাম দিতে গিয়ে পারলে আমার সামনে দারানো পিয়নের পা জরিয়ে ধরি।😳
--- তুমি করেই বলি? নাকি?
--- অবশ্যই তুমি বলবেন।
--- তোমার কোম্পানীতো ছোটো কোম্পানী। তো তুমি এখানে কি কাজ করো?😠

--- বুঝতে পারলাম না। কোম্পানী মাপার মাপকাঠিটা কি বলবেন?

--- তর্ক করবা না। বেতন পাও কত?


--- যা পাই তাতে চলে যায়।

--- আমার মেয়ে বিয়ে করলে চলতে তো নাও পারে!!?ট্যাক্স দাও? নাকি দাও না??? দিলে কত দাও???

--- ট্যাক্স দিয়ে কি করবেন??? দেই তো। না দিলে আপনারা বেতন পান কিভাবে? আর ট্যাক্সের এ্যামাউন্ট বলা ট্যাক্স উকিলের নিষেধ আছে।

--- আমার মেয়ে বছরে ২ বার বিদেশ ঘুরতে যায় ।

--- আচ্ছা। তো সামনেরবার সাথে আমাকে নিয়ে যাইতে বইলেন।

--- মানে? 😡😠

--- হুম আপনারতো মেলা টাকা নিয়ে গেলে কি আর ক্ষতি হবে এমন। আমিতো ভাবছি বিয়ের পর চাকরী ছেরে দিবো আর আপনার টাকায় দেশ বিদেশ ঘুরে বেরাবো।

--- কি বলতে চাচ্ছো তুমি?😡🤯

--- আমি বলতে চাচ্ছি ঘটকের খ্যাতা কিলাই । আমি প্রেম কইরা বিয়া করবো এ্যারেনজ ম্যারেজের মাইরে বাপ।

--- টুট টুট ..... বিয়ে শেষ .. 🤔🤗🤭
প্রথম বিয়ের প্রস্তাব।ভরা যৌবনে একবার এক বিয়ের প্রস্তাব আসলো আমার জন্য।আয়নার সামনে দারাই একলা একলাই লজ্জা লাগা শুরু হয়। প্রথম বিয়ের প্রস্তাব।ভরা যৌবনে একবার এক বিয়ের প্রস্তাব আসলো আমার জন্য।আয়নার সামনে দারাই একলা একলাই লজ্জা লাগা শুরু হয়। Reviewed by poland Trending now Trends on December 20, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.