জাকির নায়েক বিশ্বকে চ্যালেঞ্জ করে বলে- কুরআন থেকে একটা ভুল বের করে দেখান ৷ সে জাকির নায়েক নাকি বলেছে কুরআনে ব্যাকরণগত ভুল আছে!!

১. কাজী নজরুল রুটি বিক্রি করে যে কবিতা লিখেছে, তা বড় বড় ভার্সিটিরর শিক্ষক দের পড়তে দাত ভাংগে, আশ্চর্য হয়। এখন যদি কোন ভার্সিটির শিক্ষক বলে কাজী নজরুলের চেয়ে তার শিক্ষাগত যোগ্যতা বেশি... অতএব সে বড়, কত মুর্খ সে? ২. ঈমাম আবু হানিফা র: কাপড়ের ব্যবসায়ী ছিলেন। ফিকাহ শাস্ত্রে তার যে অবদান, তা বর্তমান জামানার এক হাজার মুফতি তা করতে পারবে? ৩. আল্লামা নাসিরুদ্দিন আলবানী ঘড়ির মেকার ছিলেন, অথচ হাদিসের রেজাল শাস্ত্রে (জাল-জইফ নির্ধারন) তার যে অবদান.... বিংশ শতাব্দী তে কে আছে এমন। ৪. জাকির নায়েক.. পেশায় একজন ডাক্তার। আল্লাহ তাকে মেধা দিয়েছেন অসাধারণ। কিছু বেদাতি মোল্লা যখন মিথ্যা কেচ্ছা, জাল হাদিস বয়ান এ ব্যাস্ত, তিনি তখন কোরান ও সহি হাদিসের প্রচার শুরু করেছেন বিশ্বব্যাপি।
আল্লাহ যাকে ইচ্ছা তাকে মেধা দেন, ক্ষমতা দেন, যা একাডেমিক লেখাপড়া দ্বারা সম্ভব নয়। কোন একাডেমীক সার্টিফিকেট নাই... অথচ সেই রাসুল স: বিশ্বের শ্রেষ্ট মানুষ। আল্লাহ সর্বশ্রেষ্ঠ ক্ষমতাবান, যাকে ইচ্ছা তাকে দিয়ে ইস্ললামের ক্ষেদমত নেন, হিংসুকদের হিংসা আল্লাহর ইচ্ছা প্রতিরোধ করতে পারে না। ..... আল্লাহ বোঝার তৌফিক দান করুক, আমিন।
✔ যে জাকির নায়েক সারাদিন ব্যস্ত থাকে এটা প্রমাণ করতে যে মুহাম্মদ সাঃ শেষ নবী, সে জাকির নায়েক নাকি বলেছে মুহাম্মদ সাঃ কে মানা হারাম!!
✔ যে জাকির নায়েক বলে, যদি কোন মুসলমানকে দেখেই ইসলামকে যাচাই করতে চান তিনি হল - মুহাম্মদ সাঃ ৷ সে জাকির নায়েক নাকি বলেছে মুহাম্মদ সাঃ কে মানা হারাম!!
✔ যে জাকির নায়েক বিশ্বকে চ্যালেঞ্জ করে বলে- কুরআন থেকে একটা ভুল বের করে দেখান ৷ সে জাকির নায়েক নাকি বলেছে কুরআনে ব্যাকরণগত ভুল আছে!!
✔ যে জাকির নায়েক বিভিন্ন ধর্মের পন্ডিতদের বিতর্কে পরাজিত করে ইসলামের শ্রেষ্ঠত্ব তুলে ধরছে সে নাকি ইহুদী- খ্রিষ্টানদের দালাল!!
✔ যে জাকির নায়েক মুহাম্মদ সাঃ উপর দেয়া জঘন্য অপবাদগুলোর গঠনমূলক উত্তর দিয়ে ইসলাম বিদ্বেষীদের মুখে জুতার বারি দিচ্ছে ৷ সে নাকি নবীর দুশমন!!
✔ যে জাকির নায়েক বলেছে- আমরা বলতে পারি না রাম আঃ, কৃষ্ণ আঃ ৷ সে জাকির নায়ের নাকি বলেছে রাম, কৃষ্ণ আল্লাহর নবী!!
.
হিংসা মানুষকে কতটা নিচে নামাতে পারে তা আমরা জাকির বিদ্বেষীদের দেখে উপলব্ধি করতে পারি ৷
জাকির নায়েক বিশ্বকে চ্যালেঞ্জ করে বলে- কুরআন থেকে একটা ভুল বের করে দেখান ৷ সে জাকির নায়েক নাকি বলেছে কুরআনে ব্যাকরণগত ভুল আছে!! জাকির নায়েক বিশ্বকে চ্যালেঞ্জ করে বলে- কুরআন থেকে একটা ভুল বের করে দেখান ৷ সে জাকির নায়েক নাকি বলেছে কুরআনে ব্যাকরণগত ভুল আছে!! Reviewed by poland Trending now Trends on December 20, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.