গল্পটা ভালবাসার

১টা ছেলেপাখি ১টা মেয়েপাখিকে খুব ভালবাসে,
হঠাৎ ১ দিন মেয়ে পাখিটি পায়ে খুব
ব্যথা পেয়ে
পা হারালো, মেয়ে পাখিটি
কাদতে কাদতে ছেলে পাখিকে
বললো,তুমি আমাকে ছেড়ে চলে যাবে
নাতো,
ছেলে পাখিটি একথা শুনে তার
নিজের ২ টি ডানা
কেটে দিয়ে বললো 'এবারতো আমি
চাইলেও
তোমাকে ছেড়ে যেতে পারব না..
১দিন বড় ১টা তুফান এসে তাদের ঘর
ভেঙ্গে দিল,
তখন ছেলে পাখি মেয়ে পাখিকে
বলেছে তুমি চলেযাও
নিরাপদ জায়গায়, আমার কথা চিন্তা
কর না,?
মেয়ে পাখিটা তার কথা শুনে উড়ে
চলে গেল নিরাপদ
জায়গায়.. ঝর, তুফান থামার পর
মেয়ে পাখিটা ফিরে এসে দেখলো
ছেলে পাখিটা মরে পড়ে আছে,
পাশে মাটিতে লেখা ছিল.."তুমি
যদি
১বার বলতে আমি তুমাকে ছেড়ে
যাবো না তাহলে আমি ঝর,তুফান
কে উপেক্ষা করে বেচে থাকতাম শুধু
তোমার জন্য।
গল্পটা ভালবাসার
গল্পটা ভালবাসার গল্পটা ভালবাসার Reviewed by poland Trending now Trends on December 21, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.