যৌতুক না পাওয়ায় গৃহবধূ কে হত্যা করল দেবর শাশুড়ি মিলে।।

Image may contain: one or more people
ঢাকার গেন্ডারিয়ার,,৬নং দিননাথ সেন রোড।

দোতলা বাড়ীতে ভারা থাকতো(মৃত)সিনথিয়া,তার

শ্বশুর, শাশুড়ি, দেবর, স্বামী মোঃ রিয়াদ,ইতালি প্রবাসী।

বিয়ের মাএ ৯মাসের সংসার ছিল সিনথিয়ার,বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির অত্যাচারে জর্জরিত ছিল সিনথিয়ার সংসার।যৌতুক লোভী শাশুড়ি দিনের পর দিন অত্যাচার করে গেছে,কিন্ত এত অত্যাচার করার পর ও স্বাদ মিটেনি এই জল্লাদ নামক শাশুড়ির।গত সোমবার,৩/১২/২০১৭....

আনুমানিক বিকাল ৩থেকে ৩-৩০মিনিট। শাশুড়ি এবং দেবর মিলে পাশবিক নির্যাতন করে,নির্যাতন করে ও খ্যান্ত হননি পাশবিকরা,অবশেষ এ ঘাড়ে ও মাথায় আঘাত করে হত্যা করে সিনথিয়াকে, ঢাকার ফজলূল হক ভার্সিটির দ্বিতিয় বর্ষের ছাত্রী ছিল সিনথিয়া।

অনেক স্বপ্ন ও আশা নিয়ে,লাল বেনারসি পরে হাতে মেহেদী পরে শ্বশুর বাড়ি গিয়েছিল বুকে আশা নিয়ে।

আজ তার স্বপ্ন ও আশা, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে হাহাকার করে কাদছে।




সমাজের কাছে সমাজের বিচারপতিদের কাছে আকূল আবেদন আর যেন কোন সিনথিয়াকে অকালে মৃত্যু বরন করতে না হয়। আমরা সিনথিয়ার হত্যকারীদের বিচার চাই,,কঠিন বিচার চাই,,,,,যা দেখে বাংলার প্রত্যেকটি যৌতুক লোভী শাশুড়ির মন ভয়ে কেপে উঠবে। আমরা চাইনা আর কোন সিনথিয়া যৌতুকের বলিদান হোক।।


বিদ্রঃ আমার সকল ফেসবুক বন্ধুদের কাছে একটাই চাওয়া,, এই পোস্টটি এত বেশি শেয়ার করবেন,যাতে মাননীয় প্রধান মন্ত্রী পর্যন্ত পৌছায়। এবং যাতে ন্যায্য বিচার পায়।
যৌতুক না পাওয়ায় গৃহবধূ কে হত্যা করল দেবর শাশুড়ি মিলে।। যৌতুক না পাওয়ায় গৃহবধূ  কে হত্যা করল দেবর শাশুড়ি মিলে।। Reviewed by poland Trending now Trends on December 14, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.